,

হবিগঞ্জ বিরতিহীন বাসে যাত্রী ও হেলপারের হাতাহতি :: মহাসড়ক আধাঘন্টা ব্যারিকেট

বাহুবল প্রতিনিধি : সিলেট থেকে ছেড়ে আসা হবিগঞ্জ বিরতিহীন বাস (ঢাকা মেট্রো-ব ১১,০২৮৬) বাসের হেলপার এমরান মিয়ার সাথে এক যাত্রীর ভাড়া নিয়ে কথা-কাটাকাটি ও মারধরের ঘটনা ঘটেছে, এ ঘটনায় বিরতিহীন বাস শ্রমিকরা ঢাকা সিলেট মহাসড়ক আধাঘন্টা ব্যারিকেট দিয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে উপজেলার ঢাকা সিলেট মহাসড়কের মৌচাক নামক স্থানে।
জানা যায়, সিলেট থেকে হবিগঞ্জ বিরতিহীন (ঢাকা মেট্রো-ব ১১-০২৮৬) বাসটি মাধবপুরের উদ্দেশ্য ছেড়ে আসে। বাসটি বাহুবল উপজেলার পুটিজুরীতে আসলে হবিগঞ্জ যাওয়ার জন্য একজন যাত্রী উঠেন। ঐ যাত্রী বাসে উঠার পর জানতে পারেন বাসটি বাইপাসে মাধবপুর যাবে।এমতাবস্থায় ঐ যাত্রীকে বাহুবলে নামিয়ে দেয়ার জন্য বাস হেলপার ইমরানকে বলেন, এসময় যাত্রীর কাছ থেকে ২০ টাকা ভাড়া নেয়ায় যাত্রী ও হেলপার এমরানের মধ্যে কথা-কাটাকাটি সৃষ্টি হয়।একপর্যায়ে বাস যাত্রী ও হেলপারের মধ্যে মারধরের ঘটনা ঘটে। এ ঘটনায় প্রায় আধাঘন্টা ঢাকা সিলেট মহাসড়ক ব্যারিকেট দিয়ে রাখে বিরতিহীন বাস শ্রমিকরা।
এসময় রাস্তার দু’পাশে দোপাল্লার বাস সহ অসংখ্য যানবাহন আটকা পড়ে। এ ঘটনার খবর পেয়ে একদল পুলিশ নিয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে ছুটে যান বাহুবল মডেল থানার এস আই আল আমিন। এসময় তিনি যাত্রীর বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার আশ্বাস দিলে বাস শ্রমিকরা রাস্তার ব্যারিকেট তুলে নেয়। থানা পুলিশের উপস্থিতিতে বিরতিহীন বাস চালক সোহেল মিয়া ও সুপারভাইজার আব্দাল মিয়া জানান, মৌচাক এলাকার বাসিন্দারা হান্নান মিয়া নামে একজনের নেতৃত্বে তাদের উপর এ হামলা ও মারধোর করা হয়েছে।
স্থানীয়রা জানান, যাত্রী ও হেলপারের মধ্যে ভাড়া নিয়ে কথা-কাটাকাটির জের ধরে এ ঘটনা ঘটেছে।


     এই বিভাগের আরো খবর